728x90 AdSpace

Latest News
Sunday 17 May 2015

রেস্তোঁরায় অসামাজিক কার্যকলাপে ১৫ জনের দণ্ড

নগরীর চকবাজার এলাকায় তিনটি অভিজাত রেস্তোঁরায় অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক ১৫ নারী-পুরুষকে বিভিন্ন মেয়াদে দণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। একই সঙ্গেডেট ইন, গ্রীণ চিলি এবং হারমোনি নামের এই রেস্তোঁরা তিনটিও সিলগালা করে দেওয়া হয়।

রোববার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিচালিত এ অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট আসিফ ইমতিয়াজ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের তত্তাবধায়ক  চৌধুরী ইমরুল হাসান বলেন, ‘ সেখানে মাদক বিক্রি ও সেবনের গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করেছিলাম। তবে এধরণের কিছু পাওয়া না গেলেও ৮জন পুরুষ ও ৫জন নারীকে অসামাজিক কার্যকলাপে জড়িত অবস্থায় পাওয়া গেছে। এই ১৩জনসহ দুটি রেস্তোঁরার ম্যানেজারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের সামেন হাজির করা হলে তাদের বিভিন্ন মেয়াদে দণ্ড দেয়া হয়।’

তিনি জানান,  পুরুষদের মধ্যে তিনজন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র। পাঁচ নারীর মধ্যে চারজন পোশাক কারখানার কর্মী ও একজন বেসরকারী হাসপাতালের নার্স আছে। এদের সাতদিন ও আটক দুই ম্যানেজারকে এক মাস করে করে কারাদণ্ড দেয়া হয়েছে। পরবর্তীতে ঘটনাস্থলে আসা ডেট ইনের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
Next
This is the most recent post.
Older Post
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Item Reviewed: রেস্তোঁরায় অসামাজিক কার্যকলাপে ১৫ জনের দণ্ড Rating: 5 Reviewed By: Habib